এবার সাতপাকও ঘুরছেন রাজ-শুভশ্রী

এবার সাতপাকও ঘুরছেন রাজ-শুভশ্রী

টলিউডের সবচেয়ে মিস্টি কাপল পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। টানা দুই বছর লুকিয়ে লুকিয়ে প্রেম করার পর গত ৬ মার্চ আংটি বদল ও রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের প্রায় ৮০ ভাগই সম্পন্ন করে রেখেছিলেন আলোচিত এ জুটি। আংটি বদল ও রেজিস্ট্রি হয়েছিল কলকাতার আনন্দপুরের আরবানা কমপ্লেক্সের রাজের অ্যাপার্টমেন্টে।

প্রেম যেমন করেছিলেন লুকিয়ে লুকিয়ে, আংটি বদল ও রেজিস্ট্রির অনুষ্ঠানটাও করেছিলেন তেমন লুকিয়ে লুকিয়ে। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু রাজ ও শুভশ্রীর পরিবারের সদস্যরা এবং খুবই ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব। বাকি ছিল শুধু সাতপাকে ঘোরা। এখন সেটাও সেরে ফেলতে চলেছেন তারকা এ জুটি।

আংটি বদল ও রেজিস্ট্রির সময়েই রাজের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল, ১১ মে শুভশ্রীর সঙ্গে সাতপাকে বাধা পড়বেন তাদের ছেলে। কথা অনুযায়ী ওই তারিখেই খাটি বাঙালি রীতি মেনে সম্পন্ন হতে যাচ্ছে রাজ ও শুভশ্রীর বিয়ে।

আংটি বদল ও রেজিস্ট্রি চুপিসারে সারলেও বিয়ের অনুষ্ঠানে কোনো রাখঢাক রাখতে চান না রাজ-শুভশ্রী। ইতিমধ্যে শুরু হয়ে গেছে নিমন্ত্রণ পর্ব। বিয়েতে টলি ইন্ডাস্ট্রির অনেক তারকাদেরই উপস্থিত থাকার কথা রয়েছে। আগামী ১১ মে বিয়ে এবং ১৮ মে বর্ধমানের সিনক্লিয়ারস টুরিস্ট রিসোর্টে হবে রাজ-শুভশ্রীর রিসেপশন অনুষ্ঠান। বিয়ের কার্ড অন্তত তেমনটাই বলছে।

আলোচিত এ জুটির প্রেম শুরু হয়েছিল ২০১৬ সালে ‘অভিমান’ ছবির শুটিং সেট থেকে। যেটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী। ছবিতে শুভশ্রীর নায়ক ছিলেন কলকাতার সুপারস্টার জিৎ। মাঝখানে এই প্রেম নিয়ে অনেক জল ঘোলা হয়েছে, হয়েছে অনেক নাটক। চলেছে অনেক মান-অভিমান।

রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে চর্চাও কম হয়নি। মাঝখানে আবার রাজ-শুভশ্রী ও মিমি চক্রবর্তীর ত্রিভূজ প্রেম নিয়ে শুরু হয়েছিল নতুন কাহিনি। যেটা নিয়ে ভক্ত সমর্থকদের মধ্যেও শুরু হয়েছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সবাইকে এক প্রকার অবাক করে গত ৬ মার্চ শুভশ্রীর সঙ্গে আংটি বদল ও রেজিস্ট্রি সেরে ফেলেন রাজ।

নির্মাতা রাজ বর্তমানে ব্যস্ত রয়েছেন তার বিভিন্ন প্রজেক্ট নিয়ে। এদিকে শুভশ্রীও জমিয়ে উপভোগ করছেন তার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘চালবাজ’ ছবির সাফল্য। সুপারস্টার শাকিব খানের বিপরীতের যে ছবিটি গত ২০ এপ্রিল কলকাতায় এবং ২৭ এপ্রিল বাংলাদেশে মুক্তি পায়। সব ব্যস্ততার ফাঁকেই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি সেরে ফেলতে চলেছেন রাজ-শুভশ্রী দুজনেই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment